মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩
১৮ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
 
বিএনপি গণতন্ত্র ধ্বংস করেছে, মেরামত করেছেন শেখ হাসিনা: কাদের
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩, ৬:৪৫ পিএম
বিএনপিকে ‘গণতন্ত্র এবং মুক্তিযুদ্ধের মূল্যবোধ হত্যাকারী’ বলে অভিহিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রাষ্ট্রীয় ব্যবস্থা ধ্বংস করেছে বিএনপি, আর মেরামত করছেন শেখ হাসিনা।

সোমবার (২৩ জানুয়ারি) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।

সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩০ লাখ শীতবস্ত্র দিয়েছেন জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, শীতে মানুষ কষ্টে আছে। আমরা মানুষের পাশে আছি। মানুষের যেকোনও কষ্টে শেখ হাসিনার নেতৃত্বে পাশে ছিলাম, আছি, থাকব। দেশের গণতন্ত্র ও নির্বাচন ব্যবস্থা বিএনপি ধ্বংস করেছে দাবি করে তিনি বলেন, তারা ধ্বংস করেছে। আর মেরামত করেছেন শেখ হাসিনা। বিশ্ব সংকটে বিশ্বের বড় বড় দেশগুলো যেখানে সংকটে সেখানে বাংলাদেশের সুনাম করছে অনেকেই।

তিনি বলেন, দেশের জনগণের সঙ্গে ভণ্ড রাজনীতি করছে বিএনপি। এর অবসান হতে হবে। টেমস নদীর পাড় থেকে আসা অদৃশ্য নির্দেশে চলা বিএনপি রাজনীতিকে নষ্ট করেছে। এ থেকে বের হয়ে আসতে না পারলে বিএনপি কখনো আন্দোলন ও নির্বাচনে সফল হবে না বলে জানান ওবায়দুল কাদের।

নির্বাচনে তিনশ আসনেই ইভিএম চায় আওয়ামী লীগ। তবে নির্বাচন কমিশন তাদের সামর্থ্য অনুযায়ী যতটি আসনে পারবে তা মেনে নিবে আওয়ামী লীগ। বলেন, আগামী নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম মান্নান কচির সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার সহ মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ মানুষের জন্য, দেশের জন্য রাজনীতি করে। আওয়ামী লীগ অতীতেও মানুষের পাশে ছিল, আগামীতেও থাকবে।

ডিএস/এআই




ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন





সর্বশেষ সংবাদ  
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত  
ভারপ্রাপ্ত সম্পাদক : মিরাজুল ইসলাম
৭৯/২, নাজিরাবাজার লেন, বংশাল, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: ৮৮-০২-৪৭১২১১১১, ০১৯৭৪-৫৬৪৯৮৭, ই-মেইল : dhakastate.news@gmail.com
কপিরাইট © ঢাকা স্টেট সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft