মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩
১৮ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
 
এবিওবি' কেন্দ্রীয় কমিটির সভাপতি মহিউদ্দিন হাওলাদার ও সম্পাদক আনিচ মুন্সী নির্বাচিত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩, ৭:৩৩ পিএম
অ্যাসোসিয়েশন অব ব্যাংক অফিসার্স বাংলাদেশের (এবিওবি') কেন্দ্রীয় কমিটির সভাপতি মহিউদ্দিন হাওলাদার  ও  সাধারন সম্পাদক আনিচ মুন্সী নির্বাচিত। 

গত শনিবার অ্যাসোসিয়েশন অব ব্যাংক অফিসার্স বাংলাদেশ(ABOB) এর সাধারণ সভা অনুষ্ঠিত হয় কেরানীগঞ্জের নিউ ভিশন ইকো সিটিতে। সাধারণ সভার দ্বিতীয় অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার মীর আনোয়ার হোসেন বাংলাদেশ ব্যাংকের মুহাঃ মহিউদ্দিন হাওলাদারকে সভাপতি এবং সোনালী ব্যাংকের আনিচ মুন্সীকে সাধারণ সম্পাদক হিসেবে পুনঃনির্বাচিত করেন। 

সাধারণ সভার দ্বিতীয় অধিবেশনে কৃষি ব্যাংকের ডিজিএম মোঃ আনোয়ারুল ইসলাম, সোনালী ব্যাংকের ডিজিএম আব্দুর রব নির্বাচন কমিশনার এবং মীর আনোয়ার হোসেন প্রধান নির্বাচন কমিশনার হিসাবে ABOB এর পরবর্তী কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য কার্যক্রম পরিচালনা করেন। 

এ সময় উপস্থিত সকল সদস্যদের মধ্য থেকে প্রার্থীতা আহবান করা হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার জনাব মীর আনোয়ার হোসেন বাংলাদেশ ব্যাংকের মুহাঃ মহিউদ্দিন হাওলাদারকে সভাপতি এবং সোনালী ব্যাংকের আনিচ মুন্সীকে সাধারণ সম্পাদক হিসেবে ২০২৩-২০২৫ মেয়াদের জন্য পুনঃনির্বাচিত করেন এবং তাঁদেরকে আগামী তিন মাসের মধ্যে কমিটি পূর্নাঙ্গ করার দায়িত্ব প্রদান করেন।

এই বার্ষিক সাধারণ সভায়  সঞ্চালনায় দায়িত্বে ছিলেন, উক্ত  এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক,  বাংলাদেশ কৃষি ব্যাংকের,  সিনিয়র প্রিন্সিপাল অফিসার আশিকুল ইসলাম।




ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন





সর্বশেষ সংবাদ  
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত  
ভারপ্রাপ্ত সম্পাদক : মিরাজুল ইসলাম
৭৯/২, নাজিরাবাজার লেন, বংশাল, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: ৮৮-০২-৪৭১২১১১১, ০১৯৭৪-৫৬৪৯৮৭, ই-মেইল : dhakastate.news@gmail.com
কপিরাইট © ঢাকা স্টেট সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft