মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩
১৮ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
 
সাতপাকে বাঁধা পড়লেন রাহুল-আথিয়া, বিয়ের ছবি প্রকাশ্যে
শোবিজ ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩, ১২:০৫ পিএম

অবশেষে প্রেমিকের গলায় মালা দিলেন সুনীল শেঠির কন্যা আথিয়া শেঠি। ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বিনোদন অঙ্গনের তারকাদের প্রেমের যোগসূত্র দীর্ঘদিনের। শর্মিলা ঠাকুর-টাইগার পতৌদি, আজহারউদ্দিন-সঙ্গীতা বিজলানি, বিরাট কোহলি-অনুশকা শর্মা অনেকেই রয়েছেন এই তালিকায়। এবার সেখানে যুক্ত হলো আরও এক জুটির নাম, কে এল রাহুল-আথিয়া শেঠি।

সোমবার (২৩ জানুয়ারি) সাত পাকে বাঁধা পড়েছেন রাহুল ও আথিয়া। সুনীল শেঠির খান্ডালা হাউজে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের চার হাত এক হয়েছে।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে পাপারাজ্জিদের মিষ্টি বিতরণ করতে এসে সুনীল শেঠি বলেন, ‘ছোট পরিসরে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আথিয়া এবং রাহুল এখন বিবাহিত। আমিও অফিসিয়ালি শ্বশুর হয়ে গেছি।’

জানা গেছে, আগামী মে মাসে আইপিএল শেষে রাহুল-আথিয়ার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। সেখানে রাহুলের ক্রিকেট সঙ্গীদের পাশাপাশি আথিয়ার বলিউড সঙ্গীরাও যোগ দেবেন।

প্রসঙ্গত, ২০১৫ সালে ‘হিরো’ সিনেমার মাধ্যমে বলিউডে পথচলা শুরু করেন সুনীলকন্যা আথিয়া। এ অভিনেত্রীকে শেষবার দেখা যায় নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘মোতিচুর চাকনাচুর’ সিনেমায়। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

ডিএস/এস আর




ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন





সর্বশেষ সংবাদ  
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত  
ভারপ্রাপ্ত সম্পাদক : মিরাজুল ইসলাম
৭৯/২, নাজিরাবাজার লেন, বংশাল, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: ৮৮-০২-৪৭১২১১১১, ০১৯৭৪-৫৬৪৯৮৭, ই-মেইল : dhakastate.news@gmail.com
কপিরাইট © ঢাকা স্টেট সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft