মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩
১৮ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
 
তেলুগু অভিনেতা সুধীর বর্মার আত্মহত্যা
শোবিজ ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩, ১২:২৯ পিএম

তেলুগু সিনেমার তরুণ অভিনেতা সুধীর বর্মার মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার ( ২৪ জানুয়ারি) বিশাখাপত্তনমের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয় ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে। তার অস্বাভাবিক মৃত্যুতে শোকস্তব্ধ তেলুগু সিনেমা জগৎ।

কয়েকটি সংবাদমাধ্যম দাবি করেছে, সুধীর ‘আত্মহত্যা’ করেছেন। ঠিক যেভাবে ২০২০ সালে মাত্র ৩৪ বছরে আচমকাই ফুরিয়ে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। বছর তেত্রিশের সুধীরের অস্বাভাবিক মৃত্যু সুশান্তের মৃত্যুকে মনে পড়িয়ে দিয়েছে। তবে পুলিশ এ বিষয়ে এখনো কিছু স্পষ্টভাবে জানায়নি।

সুধীরের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন তেলুগু সিনেমাজগতের অনেক শিল্পী। ‘কুণ্ডানাপু বোম্মা’ ছবিতে সুধীরের সহঅভিনেতা সুধাকর কোমাকালু টুইটারে লিখেছেন, একজন সত্যিকারের ভাল মনের মানুষ চলে গেল। তোমার সঙ্গে কাজ করার প্রতিটি মুহূর্ত খুবই সুন্দর। তুমি আর নেই তা বিশ্বাস করতে পারছি না। ওম শান্তি।

থিয়েটারের মাধ্যেমে অভিনয়ে হাতেখড়ি সুধীরের। বড়পর্দায় পা রাখেন ২০১৩ সালে ‘স্বামী রা রা’ ছবির মাধ্যমে। তার দ্বিতীয় ছবি ‘দোচে’। নাগা চৈতন্য ও কৃতী স্যাননের সঙ্গে অভিনয় করেছিলেন এই ছবিতে। অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজও করেছেন সুধীর। ২০১৭ সালে ‘কেশভা’ নামে একটি ছবি পরিচালনা করেন। ছবিটির মুখ্য চরিত্রে ছিলেন তিনি নিজেই।

গত মাসে টেলি অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যা নাড়িয়ে দিয়েছিল বিনোদন জগতকে। তার আগে সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যা। ফের বিনোদন জগতের আর এক অভিনেতার এমন অস্বাভাবিক মৃত্যু। কীভাবে সুধীরের মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই তা জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

ডিএস/এস আর




ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন





সর্বশেষ সংবাদ  
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত  
ভারপ্রাপ্ত সম্পাদক : মিরাজুল ইসলাম
৭৯/২, নাজিরাবাজার লেন, বংশাল, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: ৮৮-০২-৪৭১২১১১১, ০১৯৭৪-৫৬৪৯৮৭, ই-মেইল : dhakastate.news@gmail.com
কপিরাইট © ঢাকা স্টেট সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft