মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩
১৮ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
 
নওয়াজউদ্দিনের স্ত্রীর বিরুদ্ধে মায়ের মামলা
শোবিজ ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩, ১:০০ পিএম

নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়ার বিরুদ্ধে ভারতের মুম্বাইয়ের ভার্সোভা থানায় এফআইআর দায়ের করেছেন অভিনেতার মা মেহেরুন্নিসা সিদ্দিকি। পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদের জন্য আলিয়াকে সমন পাঠানো হয়েছে।

নওয়াজউদ্দিন সিদ্দিকির মায়ের অভিযোগ, দীর্ঘদিন ধরেই একটি সম্পত্তির অধিকার নিয়ে আইনি বিবাদ চলছিল বউ-শাশুড়ির। আর সেটা নিয়েই নওয়াজের মায়ের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন আলিয়া। আর সেই কারণেই পুলিশের কাছে দ্বারস্থ হন নওয়াজের মা।

জানা গেছে, আলিয়ার নামে ভারতীয় দণ্ডবিধির ৪৫২ (অনুপ্রবেশ), ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করা), ৫০৪ (গালিগালাজ করা) এবং ৫০৬ (অপরাধমূলক হুমকি) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই মামলার প্রতিলিপি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নওয়াজের স্ত্রী জেইনাব আলিয়া। আলিয়া লিখেছেন, ‘আশ্চর্যজনক ঘটনা! স্বামীর বিরুদ্ধে আমার দায়ের করা ফৌজদারী মামলা, যেখানে সব অভিযোগ সত্য ছিল, তাকে পুলিশ পাত্তা দিল না। কিন্তু আমি নিজের স্বামীর বাড়িতে প্রবেশ করলাম, আর কয়েক ঘণ্টার মধ্যেই আমার নামে পুলিশে অভিযোগ দায়ের হয়ে গেল! আমি কি কোনোদিন সুবিচার পাব না?’

প্রসঙ্গত, ১১ বছরের এই দাম্পত্যে ইতি টেনেছেন বলিউডের উঠতি প্রযোজক আলিয়া সিদ্দিকি? জানিয়েছিলেন, অনেক কারণ রয়েছে, যেগুলো এখনই আমি জনসমক্ষে আনতে চাই না। কিন্তু বিয়ের মাস কয়েকের মধ্যেই আমাদের সমস্যা শুরু হয়ে গিয়েছিল। সেই ২০১০ সাল থেকেই। এতদিন পর্যন্ত নওয়াজের সঙ্গে সব সমস্যা নিজের মতো করে সামলে নিচ্ছিলাম। তবে সেই সমস্যাগুলো মাত্রাছাড়া হয়ে গিয়েছে বর্তমানে। তাই আর সামলানো সম্ভব নয়! লকডাউনে অনেক ভাবার সময় পেয়েছি। ভেবেচিন্তেই এই সিদ্ধান্ত নিলাম।

তিনি বলেন, বিয়ে টিকিয়ে রাখার জন্য প্রত্যেকটা সম্পর্কে আত্মমর্যাদা বজায় থাকা খুবই গুরুত্বপূর্ণ। আর নওয়াজের আর আমার সম্পর্কের মধ্যে যেটা প্রায় শেষই হয়ে এসেছিল। আমাকে বারবার মনে করানো হতো, যে তার কাছে আমি কিছু না। সবসময়ে নিজেকে খুব একা মনে হতো। এছাড়া তার ভাই শামাজেরও কিছু বিষয় রয়েছে।

উল্লেখ্য, এর আগে উত্তরাখণ্ডের শাহিবা নামের একজনের সঙ্গে প্রথম বিয়ে হয় নওয়াজের। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপরই অঞ্জনা আনন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নওয়াজ। বিয়ের পর অঞ্জনা নাম পালটে হন আলিয়া সিদ্দিকি। তবে, এবার আর সেই নাম তিনি রাখতে চান না। তাই আলিয়া থেকে অঞ্জনা আনন্দ কিশোর পান্ডে নামে ফের নিজের নাম আইনিভাবে নথিভুক্ত করেছেন আলিয়া।

ডিএস/এস আর





ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন





সর্বশেষ সংবাদ  
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত  
ভারপ্রাপ্ত সম্পাদক : মিরাজুল ইসলাম
৭৯/২, নাজিরাবাজার লেন, বংশাল, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: ৮৮-০২-৪৭১২১১১১, ০১৯৭৪-৫৬৪৯৮৭, ই-মেইল : dhakastate.news@gmail.com
কপিরাইট © ঢাকা স্টেট সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft