মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩
১৮ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
 
নেতৃত্বে আছেন বাবর আযম ছিটকে গেছেন রিজওয়ান
ঢাকা স্টেট ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩, ২:২৫ পিএম
২০২১ সালের পর ২০২২ সালেও আইসিসির বর্ষসেরা একাদশে অধিনায়কের স্থান ধরে রেখেছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আযম তবে এই দলে নেই ২০২১ সালে আইসিসির বর্ষসেরা ওয়ানডে একাদশে স্থান করে নেওয়া দলটির অপর তারকা মোহাম্মদ রিজওয়ান। 

তবে সার্বিকভাবেই আইসিসির বর্ষসেরা ওয়ানডে  একাদশে অবনতি হয়েছে পাকিস্তানের। ২০২১ সালে একাদশটিতে সর্বোচ্চ তিন জন পাকিস্তানি ক্রিকেটার জায়গা করে নিলেও এবার সেই একাদশে আছেন শুধু বাবর। তবে শাহিন শাহ আফ্রিদি ইনজুরির কারণে দীর্ঘ কয়েক মাস মাঠের বাহিরে থাকায় ছিটকে যাওয়ায় একাদশে তার না থাকাটাকে স্বাভাবিক হিসেবেই দেখছেন অনেকে। 

আইসিসি ঘোষিত ২০২২ সালের বর্ষসেরা ওয়ানডে একাদশ:  বাবর আজম (অধিনায়ক), ট্রাভিস হেড, শাই হোপ, শ্রেয়াস আইয়ার, টম ল্যাথাম, সিকান্দার রাজা, মেহেদী হাসান মিরাজ, আলজারি জোসেফ, মোহাম্মদ সিরাজ, ট্রেন্ট বোল্ট, অ্যাডাম জ্যাম্পা।  

এর আগে আইসিসি ঘোষিত ২০২১ সালের বর্ষসেরা ওয়ানডে একাদশে ছিলেন,  জশ বাটলার, মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), এইডেন মার্করাম, মিচেল মার্শ, ডেভিড মিলার, তাবরিজজ শামসি, জশ হ্যাজলউড, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মোস্তাফিজুর রহমান ও শাহিন শাহ আফ্রদি।

ডিএস/এসএম




ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন





সর্বশেষ সংবাদ  
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত  
ভারপ্রাপ্ত সম্পাদক : মিরাজুল ইসলাম
৭৯/২, নাজিরাবাজার লেন, বংশাল, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: ৮৮-০২-৪৭১২১১১১, ০১৯৭৪-৫৬৪৯৮৭, ই-মেইল : dhakastate.news@gmail.com
কপিরাইট © ঢাকা স্টেট সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft