মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩
১৮ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
 
দুই খানের চমকে উত্তাল ২৫ জানুয়ারি
শোবিজ ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩, ৪:০৩ পিএম

বলিউড বাদশা এবং বলিউড ভাইজান দুই খানের তান্ডবে উত্তাল ২৫ জানুয়ারি। আগামীকাল ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে  শাহরুখের ‘পাঠান’সিনেমা ও সালমান খানের  ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার টিজার।

চার বছরেরও বেশি সময় পর পরিচালক সিদ্ধার্থ আনন্দের পাঠান সিনেমা দিয়ে বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। তাই ভক্তদের উন্মাদনাও বেশি।নাম ঘোষণা, পোস্টার কিংবা টিজার, সবটাতেই উঠেছে আলোচনার ঝড়। নেট দুনিয়ায় ঝড় তুলেছেন শাহরুখ খান থেকে দীপিকা পাড়ুকোন। এই ছবিতে তাদের সঙ্গে দেখা যাবে জন আব্রাহামকেও। ইতোমধ্যেই অগ্রিম টিকিট বুকিংয়ে দর্শক চাপে ক্র্যাশ করেছে বুকিং অ্যাপ।

এদিকে, ভাইজান নিজের একটি ছবি পোস্ট করে জানান,  আগামী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’র টিজার মুক্তি পাবে ২৫ জানুয়ারি। অনুরাগীদের জন্য এই টিজার বড়পর্দায় নিয়ে আসবেন। এরপর সেই প্রোমো দেখতে পাওয়া যাবে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

এই সিনেমার টিজার দেখতে পাওয়া যাবে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা চলাকালীন। শাহরুখ খানের কামব্যাক সিনেমাকে নিজের আগামী সিনেমার টিজার লঞ্চের জন্য বেছে নিয়েছেন ভাইজান।
উল্লেখ্য, এই সিনেমার হাত ধরেই পালক ও শেহনাজের বলিউডে আত্মপ্রকাশ ঘটবে। ফারহাদ সামজি পরিচালিত এই সিনেমা আসছে ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে।


ডিএস/এস আর




ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন





সর্বশেষ সংবাদ  
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত  
ভারপ্রাপ্ত সম্পাদক : মিরাজুল ইসলাম
৭৯/২, নাজিরাবাজার লেন, বংশাল, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: ৮৮-০২-৪৭১২১১১১, ০১৯৭৪-৫৬৪৯৮৭, ই-মেইল : dhakastate.news@gmail.com
কপিরাইট © ঢাকা স্টেট সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft