শনিবার ১ এপ্রিল ২০২৩
১৮ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ
 
ডুসাকের নবীনবরণ ও পুনর্মিলনী অনুষ্ঠিত
কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি :
প্রকাশ: শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ৯:৩১ পিএম
ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব কেরানীগঞ্জ (ডুসাক) নবীন বরণ ও পুনর্মিলনী-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। 

আজ শনিবার (১৮ মার্চ) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয় কলা ভবন আর সি মজুমদার আর্টস অডিটোরিয়ামে নবীন বরণ ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব কেরানীগঞ্জ (ডুসাক)'র সভাপতি উম্মে হাবিবা ইকবালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিচার, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপীলাত ট্রাইবুনালের সদস্য মো. আব্দুল হান্নান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব আলী হোসেন, বাংলাদেশ পুলিশের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম.ই. মামুন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমের সহকারী অধ্যাপক শাহ আনম প্রমুখ। 

এসময় বিচার, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপীলাত ট্রাইবুনালের সদস্য মো. আব্দুল হান্নান বলেন, সর্বজনীন শিক্ষার সুযোগ সৃষ্টির মাধ্যমে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন করতে হবে। নেতৃত্বের গুণাবলী অর্জনের জন্য তিনি শিক্ষার্থীদের সহ-শিক্ষা কার্যক্রমে অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করেন।

তিনি আরও বলেন, মানুষের মত মানুষ হতে হলে মনুষ্যত্ববোধ জাগ্রত করতে হবে। মনুষ্যত্ববোধ না থাকলো তাকে মানুষ বলা যায় না। আজকে যারা এখানে কথা বলেছেন, মঞ্চে বসেছেন; তারা জ্ঞানে গুণে ও নৈতিকতায় পূর্ণ মানুষ৷ তারা মানুষকে পূর্ণ মানুষ হতে উদ্বুদ্ধ করে।

এবং বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর পক্ষে বক্তব্যে ম.ই. মামুন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব কেরানীগঞ্জ (ডুসাক)'র মাধ্যমে প্রতি বছর পাঁচজন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি দেওয়ার ঘোষণা দেন।

ডুসাস সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

ডিএস/এসএম




ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন



আরও খবর


সর্বশেষ সংবাদ  
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত  
ভারপ্রাপ্ত সম্পাদক : মিরাজুল ইসলাম
৭৯/২, নাজিরাবাজার লেন, বংশাল, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: ৮৮-০২-৪৭১২১১১১, ০১৯৭৪-৫৬৪৯৮৭, ই-মেইল : dhakastate.news@gmail.com
কপিরাইট © ঢাকা স্টেট সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft